বেফাক পরীক্ষার রেজাল্ট 2022Ι ৪৪ তম বেফাক রেজাল্ট দেখুন

বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ (বেফাক) ৪৫ তম ফলাফল তাদের অফিসিয়াল ওয়েবসাইটে আজকে প্রকাশ হয়েছে। বেফাকের কর্তৃপক্ষ তাদের ফলাফল www.wifaqbd.org এই ওয়েবসাইটে প্রকাশ করেছে। এ বছর বিভিন্ন বিভাগে পরীক্ষায় অংশ নিয়েছিল প্রায় ১ লাখ শিক্ষার্থী। পরীক্ষায় পাসের হার প্রায় 92% শতাংশের বেশি। আপনি www.wifaqbd.org বা https://wifaqresult.com/ ওয়েবসাইট থেকে আপনার ফলাফল দেখতে পারেন। আমাদের ওয়েবসাইট থেকেও আপনার পরীক্ষার রেজাল্ট চেক করতে পারেন। রেজাল্ট চেকিং এর সিস্টেমটি দেখতে ভালোভাবে নিবন্ধটি পড়ুন।

45 তম বেফাকের রেজাল্ট 2022

বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ শিক্ষাবোর্ড কেন্দ্রের পরীক্ষাটি 2022 সালের ১৮ মার্চ অনুষ্ঠিত হয়েছিল। এই পরীক্ষায় অংশ নেওয়া বিপুল সংখক পুরুষ ও মহিলা শিক্ষার্থী রয়েছে। পরীক্ষা শেষ করার পরে, বেফাকের কর্তৃপক্ষ মুহতারিমদেরকে 05 এপ্রিল থেকে 08-এপ্রিল -2022 পর্যন্ত পরীক্ষার খাতা যাচাইয়ের জন্য আদেশ দেয়। আজ, তারা বেফাক 2022 এর 45 ফলাফল প্রকাশ করেছে।

বেফাকুল মাদারিসিল আরব বাংলাদেশ (বেফাক) রেজাল্ট ২০২২

বেফাকের শিক্ষা বোর্ডের অধীনে অল বাংলাদেশ কওমি মর্দ্রার ফলাফল 2021 এর ফলাফলটি আমাদের ওয়েবসাইট থেকে ডাউনলোড করুন। কওমি মাদরাসার শিক্ষার্থীরা অনলাইনে ফলাফল পরীক্ষা করতে পারবেন। আপনি রেজাল্ট প্রকাশিত হওয়ার সময় বেফাকের অফিসিয়াল ওয়েবসাইট থেকে সমস্ত বিভাগের পরীক্ষার ফলাফল দেখতে পারবেন। এখন, বেফাক ৪৪ তম কেন্দ্র পরীক্ষার ফলাফল প্রকাশ করেছে। আপনি যে সকল বিভাগের রেজাল্ট দেখতে পারেন তা নীচে দেওয়া হলো।

  • তাকমিল (স্নাতকোত্তর) ফলাফল -2022।
  • এবতাদইয়াহ (প্রাথমিক) ফলাফল- 2022।
  • ফজিলত (স্নাতক) ফলাফল -2022।
  • হিফজুল কুরআন বিভাগ।
  •  সানাবিয়া উলাইয়া।
  •  কিরাত ফলাফল 2022।
  • মুতাওয়াসিতাঃ (এসএসসি) ফলাফল -2022।

45 তম বেফাকের রেজাল্ট চেক করার পদ্ধতি

কওমি মাদ্রাসার প্রিয় শিক্ষার্থীরা, আপনার ৪৪ তম ফলাফল যাচাই করার জন্য আপনাকে কিছু নির্দেশনা অনুসরণ করতে হবে। প্রথমে আপনাকে বেফাকের অফিসিয়াল ওয়েবসাইট www.wifaqbd.org এ যেতে হবে। তারপরে আপনি আপনার পরীক্ষার সন দিন। তারপরে আপনার মারহালা, এবং রোল নম্বর দিন। শেষ পর্যন্ত, আপনার ফলাফল দেখতে সাবমিট করুন। আপনি https://wifaqresult.com/ লিঙ্কের মাধ্যমেও নিজের পরীক্ষার রেজাল্ট দেখতে পারেন। আপনার 44 তম বেফাক রেজাল্ট দেখার জন্য আপনি আমাদের ওয়েবসাইটে লগ ইন করতে পারেন। আপনার পরীক্ষার রেজাল্ট দেখতে এখানে ক্লিক করুন

এসএমএস পদ্ধতিতে 45 তম বেফাকের রেজাল্ট দেখুন

যে সকল পরীক্ষার্থীরা বেফাকের ফলাফল এসএমএসের মাধ্যমে দেখতে চান তাদের এই নিবন্ধটি পড়তে হবে। সাধারণত, আপনি যে কোনও মোবাইল সিম অপারেটর থেকে এসএমএস পাঠিয়ে নিজের ফলাফলটি দেখতে পাচ্ছেন। এটি অনলাইন পদ্ধতির চেয়ে সহজ পদ্ধতি। এসএমএসের মাধ্যমে আপনার রেজার দেখতে নীচের নির্দেশ অনুসরণ করুন।

টাইপ করুন: BEFAQ <space>First English Letter of Class<space>Roll  তারপরে 9933 নম্বরে পাঠান।

উদাহরণস্বরূপ: BEFAQ S 456812 এবং এই এসএমএসটি 9933 এ পাঠান।

45 তম বেফাক রেজাল্ট -2022 পিডিএফ ডাউনলোড করুন

বাংলাদেশ কওমি মাদ্রাসা বোর্ড বেফাক www.wifaqbd.org ওয়েবসাইটে শিক্ষার্থীর সকল রেজাল্টের পিডিএফ তালিকা প্রকাশ করে। সুতরাং, আপনি সেখান থেকে বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ (বেফাক) 44 তম রেজাল্টের পিডিএফ তালিকা ডাউনলোড করতে পারেন। আমরা আপনাকে আমাদের ওয়েবসাইটে 44 তম বেফাক রেজাল্টের তালিকার পিডিএফ দিয়েছি । সুতরাং, আপনি আপনার রেজাল্টের পিডিএফটি আমাদের থেকে কোনও চার্জ ছাড়াই ডাউনলোড করতে পারেন। ৪৪ তম বেফাক রেজাল্টের পিডিএফ ডাউনলোড করতে ক্লিক করুন

wifaqbd.org ফলাফল 2022

বেফাক হলো বাংলাদেশের কওমি মাদ্রাসার বৃহত্তম বোর্ড। একে বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশও বলা হয়। বেফাকের কর্তৃপক্ষ তাদের সমস্ত তথ্য www.wifaqbd.org এ প্রকাশ করে। সুতরাং, তারা তাদের সমস্ত পরীক্ষার ফলাফল www.wifaqbd.org এ প্রকাশ করেছে। তারা এই ওয়েবসাইটে 44 তম কেন্দ্রের ফলাফলও সরবরাহ করেছে। ফলাফল দেখতে। এখানে ক্লিক করুন

বেফাক পরীক্ষার মার্কশীট ডাউনলোড করার পদ্ধতি

প্রিয় শিক্ষার্থীরা। আপনারা ইতোমধ্যে আপনাদের 45 তম বেফাক পরীক্ষার ফলাফল জেনেছেন নিশ্চয়ই। এখন অনেকের মনেই প্রশ্ন কিভাবে আমরা আমাদের পরীক্ষার মার্কশীট বা নম্বরপত্র দেখব। তাই আপনাদের জন্য আমাদের আজকের আর্টিকেলের এই অংশটি। যা পড়ে খুব সহজে আপনারা 45 তম বেফাক পরীক্ষার বিভিন্ন বিভাগের ফলাফলের মার্কশিট ডাউনলোড করে নিতে পারবেন। আপনার চাইলে আমাদের ওয়েবসাইটের মাধ্যমে লিংকে প্রবেশ করে কোন রকম ঝামেলা ছাড়াই বেফাক পরীক্ষার আপনার কাঙ্খিত বিভাগের মার্কশিট চেক করতে পারবেন এবং ডাউনলোড করে নিতে পারবেন। তাই চলুন দেরী না করে 45 তম বেফাক পরীক্ষার সকল বিভাগের মার্কশিট গুলো দেখে নেয়া যাক। বেফাক পরীক্ষার সকল বিভাগের মার্কশিট পেতে এখানে ক্লিক করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *