দাখিল 2021 [৮ম সপ্তাহ] ইসলামের ইতিহাস অ্যাসাইনমেন্ট উত্তর। ইসলামের ইতিহাস অ্যাসাইনমেন্ট 2021

দাখিল 2021 সালের পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের ৮ম সপ্তাহের অ্যাসাইনমেন্ট এর প্রশ্ন প্রকাশিত হয়েছে। আজ বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা অধিদপ্তর এক বিবৃতির মাধ্যমে 2021 শিক্ষাবর্ষের সাধারণ বিভাগের ছাত্র ছাত্রীদের জন্য ৮ম সপ্তাহের নির্ধারিত বিষয় ইসলামের ইতিহাস অ্যাসাইনমেন্ট প্রশ্ন এবং দিকনির্দেশনা প্রকাশ করেছে। ইসলামের ইতিহাস অ্যাসাইনমেন্ট গুলো নির্দিষ্ট সময়ের মধ্যে তৈরি করে নিজ নিজ শিক্ষা প্রতিষ্ঠানে জমা দিতে হবে। আপনি যদি দাখিল 2021 শিক্ষাবর্ষের সাধারন বিভাগের শিক্ষার্থী হয়ে থাকেন তাহলে আমাদের প্রকাশিত এই আর্টিকেলটি আপনার জন্য।

যে সকল শিক্ষার্থীরা দাখিল 2021 শিক্ষাবর্ষের ইসলামের ইতিহাস বিষয়ের ৮ম সপ্তাহের অ্যাসাইনমেন্টের ব্যাখ্যাসহ প্রশ্ন এবং সঠিক ও অপূর্ণাঙ্গ উত্তর খুঁজছেন, তাদের কথা চিন্তা করে আমরা আমাদের ওয়েবসাইট allexamresult.com-এ ৮ম সপ্তাহের ইসলামের ইতিহাস অ্যাসাইনমেন্টের নির্ভুল এবং পূর্ণাঙ্গ উত্তর প্রকাশ করছি। আমরা আমাদের বিষয়ভিত্তিক বিশেষজ্ঞ শিক্ষকমণ্ডলীর মাধ্যমে দাখিল 2021 শিক্ষাবর্ষের ৮ম সপ্তাহের ইসলামের ইতিহাস অ্যাসাইনমেন্টের উত্তর তৈরি করেছি। যা শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট মূল্যায়নে সর্বোচ্চ নম্বর পেতে সহযোগিতা করবে বলে আশা করি। দাখিল 2021 সালের ইসলামের ইতিহাস অ্যাসাইনমেন্টের ব্যাখ্যাসহ প্রশ্ন এবং উত্তর পেতে আমাদের প্রকাশিত এই আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়ুন।

Table of Contents

Dakhil-2021 [8th Week] All Subject Assignment Answer

চলমান কোভিড-19 মহামারীর কারণে জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড (এনসিটিবি) 2021 সালের দাখিল পরীক্ষার্থীদের জন্য পুনর্বিন্যাসকৃত পাঠ্যসূচিরভিত্তিতে অ্যাসাইনমেন্ট প্রণয়নের সিদ্ধান্ত গ্রহণ করেছে। তারই ধারাবাহিকতায় আজ বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা অধিদপ্তর 2021 সালের পরীক্ষায় অংশগ্রহণকারী ছাত্র-ছাত্রীদের জন্য পুনর্বিন্যাস কৃত পাঠ্যসূচিরভিত্তিতে ৮ম সপ্তাহের অ্যাসাইনমেন্টের নির্ধারিত বিষয় এবং বিষয়ভিত্তিক প্রশ্ন প্রকাশ করল। দাখিল 2021 সালের ৮ম সপ্তাহের সাধারণ, মুজাব্বিদ ও মুজাব্বিদ মাহির বিভাগের জন্য নির্ধারিত বিষয়গুলো হলো কুরাআন মাজিদ, ইসলামের ইতিহাস ও তাজভিদ।

আমরা বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের অফিশিয়াল ওয়েবসাইটে প্রকাশিত দাখিল 2021 শিক্ষা বর্ষের প্রথম সপ্তাহ থেকে সপ্তম সপ্তাহের সকল বিষয়ের অ্যাসাইনমেন্টের নির্ভুল এবং পূর্ণাঙ্গ উত্তর প্রকাশ করে আসছি। এবং শিক্ষার্থীরা আমাদের ওয়েবসাইট allexamresult.com থেকে অ্যাসাইনমেন্টের উত্তর সংগ্রহ করে তৈরির মাধ্যমে সর্বোচ্চ নম্বর পেয়ে আসছে। আজ ৮ম সপ্তাহের নির্ধারিত বিষয়ভিত্তিক অ্যাসাইনমেন্ট এর প্রশ্ন উত্তর প্রকাশ করা হলো, তাই দাখিল 2021 ৮ম সপ্তাহের নির্ধারিত সকল বিষয়ের অ্যাসাইনমেন্টের উত্তর পেতে এখানে ক্লিক করুন।

দাখিল 2021 [৮ম সপ্তাহ] ইসলামের ইতিহাস অ্যাসাইনমেন্ট প্রশ্ন

বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা অধিদপ্তর দাখিল 2021 পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের জন্য ইসলামের ইতিহাস বইয়ের তৃতীয় অধ্যায়ঃ খিলাফাহ রাশেদীন। ইসলামে হযরত আবু বকর সিদ্দিক (রা) এর অবদান: একটি পর্যালোচনা অ্যাসাইনমেন্ট প্রদান করেছে। ৮ম সপ্তাহের অ্যাসাইনমেন্ট এর জন্য 16 নম্বর বরাদ্দ করা হয়েছে। এসাইনমেন্ট তৈরি করতে শিক্ষার্থীদের মোট চারটি প্রশ্নের উত্তর দিতে হবে। নিচে দাখিল 2021 সালের ৮ম সপ্তাহের ইসলামের ইতিহাস অ্যাসাইনমেন্ট এর প্রশ্ন দেওয়া হল।

অ্যাসাইনমেন্ট নম্বর,

০৫

অধ্যায় ও অধ্যায়ের শিরােনাম

তৃতীয় অধ্যায় : খােলাফায়ে রাশেদিন

অ্যাসাইনমেন্ট

ইসলামে হযরত আবু বকর সিদ্দিক (রা.) এর অবদান: একটি পর্যালােচনা

শিখনফল/বিষয়বস্তু

দ্বিতীয় পরিচ্ছেদ: হযরত আবু বকর সিদ্দিক (রা.) (৬৩২-৬৩৪ খ্রিস্টাব্দ)

নির্দেশনা (সংকেত/ ধাপ/ পরিধি)

  • হযরত আবু বকর সিদ্দিক (রা.) এর প্রাথমিক জীবন
  • হযরত আবু বকর সিদ্দিক (রা.) এর শাসনআমলে রিদ্দার যুদ্ধ
  • নির্বাচনের ব্যাপারে হযরত আবু বকর সিদ্দিক (রা.) এর মূলনীতি
  • উত্তম শাসন ব্যবস্থা প্রতিষ্ঠা

দাখিল 2021 [৮ম সপ্তাহ] ইসলামের ইতিহাস অ্যাসাইনমেন্ট উত্তর

দাখিল 2021 সালের পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীরা, আপনারা কি ৮ম সপ্তাহের জন্য নির্ধারিত ইসলামের ইতিহাস বিষয়ের সিমেন্টের সঠিক এবং পূর্ণাঙ্গ উত্তর খুজছেন? তাহলে আমাদের প্রকাশিত এই আর্টিকেলটি আপনার জন্য। আমাদের ওয়েবসাইট থেকে দাখিল 2021 শিক্ষা বর্ষের শিক্ষার্থীরা কোন রকম খরচ এবং ঝামেলা ছাড়াই ইসলামের ইতিহাস ৮ম সপ্তাহের অ্যাসাইনমেন্টের নির্ভর উত্তর ডাউনলোড করে নিতে পারবেন।

ইসলামের ইতিহাস ৮ম সপ্তাহের অ্যাসাইনমেন্টের উত্তর করার পূর্বে অবশ্যই আমাদের ওয়েবসাইটে প্রকাশিত ব্যাখ্যাসহ প্রশ্ন দেখে সঠিক উত্তর সংগ্রহ করার জন্য পরামর্শ প্রদান করা হলো । আপনি চাইলে আমাদের ওয়েবসাইট থেকে প্রকাশিত দাখিল 2021 ৮ম সপ্তাহের ইসলামের ইতিহাস অ্যাসাইনমেন্টের উত্তর ডাউনলোড করে হুবহু লিখতে পারেন অথবা কিছু কিছু জায়গায় পরিবর্তন করেও লিখতে পারেন। দাখিল 2021 ইসলামের ইতিহাস ৮ম সপ্তাহের এসাইনমেন্ট এর পূর্ণাঙ্গ উত্তর ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

দাখিল 2021 [৮ম সপ্তাহ] ইসলামের ইতিহাস অ্যাসাইনমেন্ট PDF উত্তর ডাউনলোড।

সুপ্রিয় 2021 সালের দাখিল পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীরা, আপনারা যারা অনলাইন থেকে দাখিল 2021 [৮ম সপ্তাহের] ইসলামের ইতিহাস বিষয়ের অ্যাসাইনমেন্ট বের করতে অথবা ডাউনলোড করতে সমস্যার সম্মুখীন হচ্ছেন তাদের কথা চিন্তা করে আমরা আমাদের ওয়েবসাইটে ইসলামের ইতিহাস এসাইনমেন্ট এর লিখিত উত্তরের পাশাপাশি পিডিএফ এবং জেপিজি উত্তর প্রদান করছি। আপনারা চাইলে আমাদের ওয়েবসাইট থেকে ইসলামের ইতিহাস পঞ্চম সপ্তাহের পিডিএফ অথবা জেপিজি উত্তর ডাউনলোড করে নিয়ে অফলাইনে এসাইনমেন্ট তৈরি করে নিতে পারবেন। এতে করে আপনাদের অনলাইনে থেকে এসাইনমেন্ট তৈরি করতে ঝামেলা  হবে না।

আমাদের ওয়েবসাইটে প্রকাশিত অ্যাসাইনমেন্টের জেপিজি অথবা পিডিএফ ছবিগুলো হাই কোয়ালিটি রেজুলেশনের হয়ে থাকে। তাই দাখিল 2021 শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের ৮ম সপ্তাহের ইসলামের ইতিহাস অ্যাসাইনমেন্টের নির্ভুল পিডিএফ অথবা জেপিজি উত্তর ডাউনলোড করতে লিংকে ক্লিক করুন।

See More: 

দাখিল 2021 [৮ম সপ্তাহ] কুরআন মাজীদ অ্যাসাইনমেন্ট উত্তর। দাখিল অ্যাসাইনমেন্ট 2021

Check Also

৯ম শ্রেণি [৩য় সপ্তাহ] বাংলা এসাইনমেন্ট উত্তর 2022। পিডিএফ উত্তর ডাউনলোড করুন এখানে

আজ নবম শ্রেণীর 2022 শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের তৃতীয় সপ্তাহের জন্য নির্ধারিত বাংলা অ্যাসাইনমেন্ট এর প্রশ্ন প্রকাশিত …