প্রাইমারি শিক্ষক পরীক্ষার রেজাল্ট ২০২২। PDF রেজাল্ট ডাউনলোড

আজ প্রাইমারি সহকারি শিক্ষক নিয়োগ পরীক্ষার দ্বিতীয় ধাপের রেজাল্ট প্রকাশিত হবে। যার পরীক্ষা এইতো মধ্যে গত 20 মে 2022 সালে অনুষ্ঠিত হয়েছিল। এক সপ্তাহ যেতে না যেতেই Dpe নিয়োগ পরীক্ষা অর্থাৎ প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট প্রকাশ করা হলো। যা ডিরেক্টরেট অব প্রাইমারি এডুকেশন এর অফিসিয়াল ওয়েবসাইট dpe.gov.bd এর মাধ্যমে দেখা যাচ্ছে। আপনি চাইলে আমাদের ওয়েবসাইটের মাধ্যমে প্রাইমারি শিক্ষক নিয়োগের দ্বিতীয় ধাপের রেজাল্ট দেখতে পারবেন।

DPE অর্থাৎ প্রাইমারি সহকারি শিক্ষক এবং প্রাক প্রাইমারি শিক্ষক নিয়োগ দ্বিতীয় ধাপের পরীক্ষায় মোট চার লাখ 84 হাজার 725 জন প্রার্থী পরীক্ষা দিয়েছে। যা গত 20 মে 2022 অনুষ্ঠিত হয়েছে। আজ তার ফলাফল প্রকাশ করা হলো। অর্থাৎ আপনি যদি প্রাইমারি নিয়োগের দ্বিতীয় ধাপের পরীক্ষা অংশগ্রহণ করে থাকেন তাহলে এই পোষ্ট টি আপনার জন্য। কেননা আপনি আমাদের প্রকাশিত এই পোষ্টের মাধ্যমে প্রাইমারি দ্বিতীয় ধাপের পরীক্ষার ফলাফল দেখে নিতে পারবেন।

প্রাথমিক সহকারী শিক্ষক জেলা ভিত্তিক মনোনীত প্রার্থী সংখ্যা

প্রাথমিক সহকারী শিক্ষক নিবন্ধনের দ্বিতীয় ধাপের লিখিত পরীক্ষায় সর্বমোট 53,595 জনকে মনোনীত করা হয়েছে।  এর ভিতর

কিশোরগঞ্জে 1218 জন কুড়িগ্রাম 2066 জন। কমিল্লা 2296 জন কুষ্টিয়া 895 জন খুলনা 3238 জন গাইবান্ধা 2283 জন। চাঁদপুর 2018 জামালপুর 1543 জন ঝিনাইদহ 1353। টাঙ্গাইল 1969 জন নওগাঁ 1548 জন নাটোর 631 জন নেত্রকোনা 1684 নোয়াখালী 1483 পটুয়াখালী 1 হাজার 746 জন পিরোজপুর 1024 জন ফরিদপুরের 2123 জন বরিশাল 4082 জন বাগেরহাট 2036 জন ব্রাহ্মণবাড়িয়া 2559 ময়মনসিং 1747 যশোর 1191 জন রংপুর 4189 জন। রাজবাড়ী 642 জন রাজশাহী 2515 জন সাতক্ষীরা 914 সিরাজগঞ্জ 2018 সুনামগঞ্জ 1627 জন হবিগঞ্জ 947 জন প্রার্থী ভাইভা পরীক্ষার জন্য নির্ধারণ করা হয়।

*প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার Result দেখুন এখানে।

আপনি কি DPE দ্বিতীয় ধাপের রেজাল্ট দেখতে চাচ্ছেন? আপনি কি প্রাইমারি সহকারি শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট দেখতে চাচ্ছেন? *আপনি কি প্রাক প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল দেখতে চাচ্ছেন? আপনি কি প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ লিখিত পরীক্ষার ফলাফল দেখতে চাচ্ছেন? আপনি কি প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার দ্বিতীয় ধাপের ফলাফল দেখতে চাচ্ছেন। তাহলে এই পোষ্ট টি আপনার জন্য। DPE নিয়োগ পরীক্ষার ফলাফল দেখার প্রয়োজনীয় নির্দেশনা এবং লিংক পাওয়ার জন্য। আমাদের প্রকাশিত পোস্টে শেষ পর্যন্ত পড়ুন।

প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ রেজাল্ট 2022

প্রাইমারি সহকারী শিক্ষক পরীক্ষার দ্বিতীয় ধাপের ফলাফল দেখুন এখানে। আপনারা ইতোমধ্যে জেনেছেন যে প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় 40 হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। যেহেতু এটি সারা বাংলাদেশের সব থেকে বড় সরকারি চাকরি নিয়োগ পরীক্ষা। তাই ডিরেক্টরেট অফ প্রাইমারি এডুকেশন বোর্ড তিনটি ধাপে পরীক্ষা নেয়ার সিদ্ধান্ত নিয়েছে। ইতোমধ্যে প্রথম ধাপের পরীক্ষা শেষ হয়েছে এবং এর ফলাফল প্রকাশিত হয়েছে। এবং দ্বিতীয় ধাপের পরীক্ষা গত শুক্রবার অর্থাৎ 20 মে 2022 এ অনুষ্ঠিত হয়েছে। যার ফলাফল আজকে প্রকাশ করা হলো।

তাই দেরি না করে আপনার প্রবেশপত্র উল্লেখিত রোল নম্বর দিয়ে এখনি আপনার রেজাল্ট চেক করে নিন। প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার দ্বিতীয় ধাপেও 40 হাজারের ওপর তার থেকে মৌখিক পরীক্ষার জন্য নির্ধারণ করা হয়েছে। ফলে যে সকল প্রার্থী লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন তারা এখন থেকে মৌখিক পরীক্ষার জন্য প্রস্তুতি গ্রহণ করতে পারেন।

Click here to download Primary Assistant Teacher Result PDF File

প্রাইমারি শিক্ষক নিয়োগ রেজাল্ট পিডিএফ ডাউনলোড ২০২২

প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার দ্বিতীয় ধাপের রেজাল্টের পিডিএফ ফাইল প্রকাশিত হয়েছে। যার রোল নাম্বার আকারে দেওয়া হয়েছে। অর্থাত অর্থাত আপনি চাইলে আমাদের ওয়েবসাইট থেকে প্রাইমারি নিয়োগ পরীক্ষার দ্বিতীয় ধাপের রেজাল্টের সীট ডাউনলোড করে আপনার প্রবেশপথের নাম্বারের সাথে মিলিয়ে দেখতে পারেন।

এছাড়াও আপনি চাইলে আপনার রোল নাম্বার দিয়েও আপনার রেজাল্ট চেক করে নিতে পারেন। আমরা ডিরেক্টরেট অফ প্রাইমারি এডুকেশন এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে প্রাইমারি শিক্ষক নিয়োগের দ্বিতীয় ধাপের পরীক্ষার রেজাল্ট শিট এর পিডিএফ ফাইল ডাউনলোড করে আমাদের ওয়েবসাইটের মাধ্যমে প্রকাশ করেছি৷ ফলে আপনি চাইলে ডি পি ই এর অফিসিয়াল ওয়েবসাইট থেকেও রেজাল্ট ডাউনলোড করে নিতে পারেন এবং আমাদের ওয়েবসাইট allexamresult.com থেকে ডাউনলোড করে নিতে পারেন।

প্রাইমারি এবং প্রাক প্রাইমারি পরীক্ষার দ্বিতীয় ধাপের ফলাফলের পিডিএফ ফাইল ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

www dpe gov bd result check

প্রাইমারি পরীক্ষার আবেদন করার লিংকটি ছিল dpe.teletalk.com.bd। ফলে অনেকেই তাদের রেজাল্ট চেক এর জন্য এই লিঙ্কটিতে ঢুকতে চান কিন্তু রেজাল্ট পাচ্ছেন না। তাদের জন্য বলে রাখি প্রাইমারি এবং প্রাক প্রাইমারি পরীক্ষার দ্বিতীয় ধাপের রেজাল্ট দেখার লিংক হলো dpe.gov.bd অর্থাৎ আপনি এই লিংকের মাধ্যমে আপনার রোল নম্বর দিয়ে রেজাল্ট দেখে নিতে পারেন। এটি হলো প্রাইমারি শিক্ষা বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট। যার মাধ্যমে প্রাইমারি শিক্ষা বোর্ডের সকল নিয়োগের বিজ্ঞপ্তি সহ এর ফলাফল এবং অন্যান্য কার্যক্রম পরিচালনা করে থাকে।

প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার Result দেখুন এখানে।

এছাড়া আপনি চাইলে আমাদের ওয়েবসাইটের মাধ্যমে ও আপনার কাঙ্ক্ষিত ফলাফল দেখে নিতে পারেন। কেননা আমরা আমাদের ওয়েবসাইটে প্রাইমারি সহকারি নিয়োগ পরীক্ষার রেজাল্ট এর লিংক দিয়ে রেখেছি। যাতে করে খব সবাই খুব সহজেই রেজাল্ট দেখে নিতে পারে। প্রাইমারি এবং ট্রাক প্রাইমারি সহকারি নিয়োগ পরীক্ষার দ্বিতীয় ধাপের ফলাফল দেখতে নিচের লিংকে ক্লিক করুন।

FAQ

  1. কিভাবে প্রাইমারি সহকারী নিয়োগ পরীক্ষার রেজাল্ট দেখব?

প্রাইমারি সহকারী নিয়োগ পরীক্ষার ফলাফল দেখতে আপনাকে প্রথমে ডিরেক্টরেক্ট অব প্রাইমারি এডুকেশন Dpe এর অফিসিয়াল ওয়েবসাইট dpe.gov.bd তে ঢুকতে হবে। পরবর্তীতে আপনি আপনার রোল নম্বর দিয়ে ফলাফল দেখতে পারবেন। আপনি চাইলে আমাদের ওয়েবসাইটে সরবরাহকৃত লীগের মাধ্যমেও আপনার রেজাল্ট দেখতে পারবেন। রেজাল্ট দেখতে এখানে ক্লিক করুন।

2. প্রাইমারি পরীক্ষার ফলাফল দেখতে কি ইউজার আইডি পাসওয়ার্ড লাগে?

না, প্রাইমারি পরীক্ষার ফলাফল দেখতে আপনার আবেদনের সময় ব্যবহৃত ইউজার আইডি এবং পাসওয়ার্ড কোনোটি লাগবেনা। আপনি শুধুমাত্র আপনার প্রবেশপত্র উল্লেখিত আপনার রোল নম্বরের মাধ্যমে রেজাল্ট দেখতে পারবেন।

3. প্রাইমারি পরীক্ষার রেজাল্ট এর পিডিএফ ফাইল কোথা থেকে ডাউনলোড করব?

প্রাইমারি এবং প্রাক-প্রাইমারি পরীক্ষার দ্বিতীয় ধাপের ফলাফল দেওয়ার সাথে সাথেই আমরা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে এর পিডিএফ ফাইল প্রকাশ করে থাকি। আপনি চাইলে আমাদের ওয়েবসাইট থেকে ডাউনলোড করে নিতে পারেন। এছাড়াও আপনি প্রাইমারি শিক্ষা অধিদপ্তরের অফিসিয়াল ওয়েবসাইট থেকে ফলাফলের পিডিএফ ফাইল ডাউনলোড করে নিতে পারবেন।

 Check (DPE) Primary Teacher Recruitment Result 2022

সকল পোস্টের আপডেট পেতে ‍নিচের ফেসবুক আইকনে ক্লিক করে আমাদের ফেসবুক পেইজে জয়েন করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *