দাখিল 2021 হাদিস শরীফ [৬ষ্ঠ সপ্তাহ] অ্যাসাইনমেন্ট উত্তর। Dakhil-2021 অ্যাসাইনমেন্ট

বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড আজ 2021 সালের দাখিল পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের জন্য হাদিস শরীফ বিষয়ের ৬ষ্ঠ সপ্তাহের অ্যাসাইনমেন্ট এর প্রশ্ন প্রকাশ করেছে। বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড প্রথম থেকে পঞ্চম সপ্তার অ্যাসাইনমেন্ট এর প্রশ্ন প্রকাশের পর ৬ষ্ঠ সপ্তাহের নির্ধারিত বিষয় ও প্রশ্ন প্রকাশ করল। আপনি যদি দাখিল 2021 সালের শিক্ষাবর্ষের শিক্ষার্থী হয়ে থাকেন তাহলে এই ব্লগ টি আপনার জন্য এই ব্লগে আমরা বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড নির্ধারিত অফিসিয়াল ওয়েবসাইট থেকে দাখিল 2021 পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের জন্য হাদিস শরীফ ৬ষ্ঠ সপ্তাহের অ্যাসাইনমেন্ট এর প্রশ্ন সংগ্রহ করে এর সঠিক ও পূর্ণাঙ্গ উত্তর তৈরি করেছি। যা ছাত্র-ছাত্রীদের হাদিস শরীফ বিষয়ের ৬ষ্ঠ সপ্তাহের অ্যাসাইনমেন্ট সম্পন্ন করে পরবর্তী নির্দেশিত তারিখ অনুযায়ী নিজ নিজ প্রতিষ্ঠানে জমা দিতে সাহায্য করবে। আপনি যদি দাখিল 2021 সালের পরীক্ষায় অংশগ্রহণকারী সাধারন বিভাগ, মুজাব্বিদ ও মুজাব্বিদ মাহির বিভাগের শিক্ষার্থী হয়ে থাকেন তাহলে এই লেখা টি আপনার জন্য।

আমাদের ওয়েবসাইটের বিষয়ভিত্তিক শিক্ষকমন্ডলী দ্বারা প্রতিটি বিষয়ের উত্তর তৈরি করা হয়, তাই আমাদের ওয়েবসাইট থেকে দাখিল ৬ষ্ঠ সপ্তাহের জন্য নির্ধারিত হাদিস শরিফ অ্যাসাইনমেন্টের উত্তর সংগ্রহ করে সর্বোচ্চ নম্বর পেয়ে যেতে পারেন দাখিল 2021 সালের পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের হাদিস শরিফ ৬ষ্ঠ সপ্তাহের নির্ধারিত উত্তর পেতে আমাদের আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়ুন।

দাখিল 2021 সালের ৬ষ্ঠ সপ্তাহ অল সাবজেক্ট অ্যাসাইনমেন্ট উত্তর

দেশব্যাপী করণা মহামারীর কারণে দেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের পাশাপাশি বড় বড় পাবলিক পরীক্ষা যেমন এসএসসি, এইচএসসি, আলিম ও দাখিল পরীক্ষা স্থগিত রয়েছে। যার ফলে বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড দাখিল 2021 সালের পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট এর মাধ্যমে দাখিল বোর্ড পরীক্ষার মূল্যায়ন করার সিদ্ধান্ত নিয়েছে। ইতোমধ্যে বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড দাখিল 2021 সালের পরীক্ষার্থীদের জন্য নির্বাচনী বিষয় গুলোর তালিকা প্রকাশ করেছে। এরই ধারাবাহিকতায় আজ বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড ডাকিল 2021 সালের পরীক্ষার্থীদের জন্য নির্ধারিত সংক্ষিপ্ত সিলেবাস অনুযায়ী ৬ষ্ঠ সপ্তাহের কুরআন মাজিদ ও তাজভীদ অ্যাসাইনমেন্ট এর প্রশ্ন প্রকাশ করল।

আমরা শুরু থেকে বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড কর্তৃক প্রকাশিত দাখিল প্রথম সপ্তাহ থেকে সকল সপ্তাহের এসাইনমেন্ট এর সঠিক এবং পূর্ণাঙ্গ উত্তর প্রকাশ করে আসছি। এরই ধারাবাহিকতায় আজ দাখিল ৬ষ্ঠ সপ্তাহের জন্য নির্ধারিত সকল বিষয়ের অ্যাসাইনমেন্ট এর প্রশ্ন এবং উত্তর প্রকাশ করা হলো। দাখিল ৬ষ্ঠ সপ্তাহের সকল বিষয়ের এসাইনমেন্ট এর সঠিক উত্তর ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

দাখিল 2021 হাদিস শরিফ ৬ষ্ঠ সপ্তাহ অ্যাসাইনমেন্ট প্রশ্ন

দাখিল 2021 সালের পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের হাদীস শরীফ বিষয়ের ৬ষ্ঠ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ করেছে বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড। তবে অনেকের পক্ষে বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে বিষয়ভিত্তিক আলাদা আলাদা অ্যাসাইনমেন্ট এর প্রশ্ন সংগ্রহ করা সম্ভব হয় না। তাদের কথা মাথায় রেখে আমরা বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড থেকে দাখিল 2021 ৬ষ্ঠ সপ্তাহের হাদিস শরীফ বিষয়ের অ্যাসাইনমেন্ট প্রশ্ন সংগ্রহ করে প্রকাশ করেছি।

যাতে করে এক এই পোষ্টের মাধ্যমে আপনি দাখিল 2021 সালের হাদিস শরীফ   ৬ষ্ঠ সপ্তাহের অ্যাসাইনমেন্ট এর প্রশ্ন এবং উত্তর ডাউনলোড করে নিতে পারেন। দাখিল 2021 সালের পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের ৬ষ্ঠ সপ্তাহের জন্য নির্ধারিত হাদিস শরীফ অ্যাসাইনমেন্ট এর প্রশ্ন নিচে দেওয়া হল।

বিষয়: হাদিস শরিফ

অ্যাসাইনমেন্ট অধ্যায়ের শিরােনাম

অষ্টম অধ্যায়, باب الأسامي (নাম রাখা সম্পর্কিত অধ্যায়)

অ্যাসাইনমেন্ট

ইসলামে সুন্দর নাম রাখার গুরুত্বঃ একটি পর্যালােচনা

শিখনফল

باب الأسامي (নাম রাখা সম্পর্কিত অধ্যায়)

নির্দেশনা

  1. عن جابر رضي الله عنه أن النبي صلی ا عليه وسلم قال: سوا باسمي و لاتكترا بكيني فإني إنما خمن في أقسم یکم. متفق عليه. হাদিসটির অনুবাদ
  2. ইসলামে সুন্দর নাম রাখার গুরুত্ব
  3. মন্দ নাম রাখার কুফল
  4. انکوا بكيتي এ ব্যাখ্যা

দাখিল হাদিস শরিফ ৬ষ্ঠ সপ্তাহ অ্যাসাইনমেন্ট উত্তর 2021

প্রিয় দাখিল 2021 সালের পরীক্ষা অংশগ্রহণকারী শিক্ষার্থী। আপনি কি দাখিল 2021 সালের ৬ষ্ঠ সপ্তাহের জন্য নির্ধারিত হাদিস শরিফ অ্যাসাইনমেন্ট এর সঠিক এবং পূর্ণাঙ্গ উত্তর খুঁজেছেন? তাহলে আমি বলব আপনি সঠিক জায়গায় এসেছেন। কেননা আপনি আমাদের ওয়েবসাইট থেকে সম্পূর্ণ বিনামূল্যে এবং কোন রকম ঝামেলা ছাড়াই দাখিল ৬ষ্ঠ সপ্তাহের কুরআন মাজিদ ও তাজভীদ 2021 অ্যাসাইনমেন্টের নির্ভুল এবং পূর্ণাঙ্গ উত্তর ডাউনলোড করে নিতে পারেন। অ্যাসাইনমেন্টের উত্তর দাউনলোড করার পূর্বে অবশ্যই অ্যাসাইনমেন্ট এর প্রশ্ন ভালোভাবে পড়ে বুঝে পরবর্তীতে প্রশ্নের নং অনুযায়ী উত্তর সাজিয়ে অ্যাসাইনমেন্টের খাতায় লেখার জন্য পরামর্শ প্রদান করা হলো।

আপনি চাইলে আমাদের ওয়েবসাইটে প্রকাশিত দাখিল ৬ষ্ঠ সপ্তাহের হাদিস শরিফ অ্যাসাইনমেন্ট এর উত্তর ডাউনলোড করে হুবহু অ্যাসাইনমেন্ট খাতায় লিখতে পারেন অথবা সামান্য কিছু পরিবর্তন করেও লিখতে পারেন। দাখিল 2021 সালের পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের ৬ষ্ঠ সপ্তাহের জন্য নির্ধারিত কুরআন মাজিদ ও তাজভীদ অ্যাসাইনমেন্টের উত্তর ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

দাখিল 2021 হাদিস শরিফ ৬ষ্ঠ সপ্তাহ অ্যাসাইনমেন্ট পিডিএফ ডাউনলোড

কোন রকম খরচ ছাড়াই আপনি আমাদের ওয়েবসাইট থেকে দাখিল 2021 হাদিস শরিফ ৬ষ্ঠ সপ্তাহের অ্যাসাইনমেন্ট এর উত্তরের পিডিএফ অথবা জেপিজি ফাইল ডাউনলোড করে নিতে পারেন। আমরা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে প্রতিটি অ্যাসাইনমেন্টের লিখিত উত্তরের পাশাপাশি এর পিডিএফ অথবা জেপিজি ফাইল প্রদান করে থাকি। ফলে ছাত্রছাত্রীরা খুব সহজে আমাদের ওয়েবসাইট থেকে দাখিল প্রতিটি অ্যাসাইনমেন্ট পিডিএফ অথবা জেপিজি ছবি ডাউনলোড করে পরবর্তীতে অফলাইনে থেকেছেন তৈরি করে নিতে পারে। এতে করে ছাত্রছাত্রীদের অনলাইনে থেকে অ্যাসাইনমেন্ট তৈরীর ঝামেলা করতে হয়না।

আমাদের ওয়েবসাইটে প্রকাশিত প্রতিটি অ্যাসাইনমেন্টের উত্তরের পিডিএফ অথবা জেপিজি ছবিগুলো স্বচ্ছ এবং এইচডি হয়ে থাকে। ফলে আপনি হাই কোয়ালিটি উত্তরের পিডিএফ অথবা জেপিজি ছবি ডাউনলোড করে নিতে পারেন। দাখিল 2021 কুরআন মাজিদ ও তাজভীদ অ্যাসাইনমেন্টের পিডিএফ অথবা জেপিজি উত্তর ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

আরও দেখুনঃ

দাখিল 2021 কুরআন মাজীদ ও তাজভীদ [৬ষ্ঠ সপ্তাহ] অ্যাসাইনমেন্ট উত্তর। Dakhil-2021 Assignment

দাখিল 2021 কুরআন মাজিদ ও তাজভীদ [৫ম সপ্তাহ] অ্যাসাইনমেন্ট উত্তর। Dakhil-2021 অ্যাসাইনমেন্ট

Check Also

বাংলাদেশের লােকশিল্পের বিলুপ্তির কারণ এবং লােকশিল্প সংরক্ষণের উপায়।

৮ম শ্রেণির বাংলা এসাইনমেন্ট এর নির্ভুল এবং পূর্ণাঙ্গ উত্তর প্রকাশ করা হলো। প্রিয়  ৮ম শ্রেণীর …